শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৪:২৮ পূর্বাহ্ন

কাউন্সিলর শামীমের কার্যালয়ে বিএনপি-জামায়াতের অফিস!

কাউন্সিলর শামীমের কার্যালয়ে বিএনপি-জামায়াতের অফিস!

sylhetlive24.com
ছবি- কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীমের অফিসে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের বর্ধিত সভার। ইনসেটে- কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম।


সিলেট লাইভ ডেস্ক

সিলেটে সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম তার কাউন্সিলর অফিসে দীর্ঘদিন থেকে বিএনপি, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও জামায়াতের অফিস হিসেবে ব্যবহার করে আসছেন। এতে স্থানীয় এলাকাবাসীর নিরাপত্তার পাশাপাশি ও সেবা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। এ বিষয়ে ব্যবস্থা গ্রহণের জন্য স্থানীয়রা স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব বরাবরে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের অনুলিপি পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য, সিটি কর্পোরেশনের মেয়র, সিলেট জেলা প্রশাসক, পুলিশ কমিশনার, দুর্নীতি দমন কমিশন বরাবরেও প্রেরণ করেছেন।

অভিযোগে স্বাক্ষর দেন এইচ এম ফারুকু হোসেন, জাহিদুল হোসেন মাসুদ, আবুল বশর হোসেইন, সোহেল আহমদ, মখলিছুর রহমান, মনিরুল হক সাকিব, মুহিবুল হক শাওন, রাব্বি আহমদ তানভীর, সবুর আহমদ দিপু।

অভিযোগে তারা উল্লেখ করেন, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি (সিলেট বিভাগ) ও সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়কের পদে রয়েছেন। তিনি বিএনপি থেকে নির্বাচন করে কাউন্সিলরও হয়েছেন। কিন্তু কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর থেকেই তিনি কাউন্সিলর অফিসকে বিএনপি, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও জামায়াতের অফিস হিসেবে ব্যবহার করছেন। এ জন্য ওয়ার্ডেও সাধারণ নাগরিকে সেবা পেতে নানা প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে। সেবা প্রদানে বিলম্ব হলেও কোন সেবাগ্রহীতা ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল নেতা-কর্মীদের ভয়ে কিছু বলার সাহস পান না। প্রায়ই রাতে উক্ত অফিসে বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের সাথে গোপন মিটিং হয়।

তারা আরো উল্লেখ করেন, সব সময় বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের যাতায়াত থাকায় স্থানীয় নাগরিকরা কাউন্সিলর অফিসে যেতে ভয় পান। ওয়ার্ডের জনগণ সন্ত্রাসীদের ভয়ে দীর্ঘদিন কিছু বলতে পারেননি। অভিযোগে উল্লেখ করা হয়, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীমের বিরুদ্ধে হতদরিদ্রের চাল আত্মসাত, দলীয় লোক দেখে দেখে ভাতা প্রদানসহ নানা অভিযোগ রয়েছে। স্থানীয় এলাকাবাসী আর সহ্য করতে না পেরে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব বরাবরে এ অভিযোগ দায়ের করেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo