মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৪:০৫ অপরাহ্ন

কাউন্সিলর ইলিয়াছের উদ্যোগে ঈদ পোশাক বিতরণ

কাউন্সিলর ইলিয়াছের উদ্যোগে ঈদ পোশাক বিতরণ

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

‘আর্ত মানবতার সেবায় আমরা সবাই’ এই প্রতিপাদ্য সামনে রেখে সিলেট সিটি কর্পোরশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো: ইলিয়াছুর রহমান ইলিয়াছের উদ্যোগে আসন্ন ঈদুল উল ফিতর উপলক্ষ্যে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৯এপ্রিল) দুপুর ২টার থেকে বিকাল পর্যন্ত কাউন্সিলরের বাসায় অসহায়দের মাঝে আনুমানিক দুই হাজারের বেশী শাড়ি লুঙ্গী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন প্রধন অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সদস্য মো: সেলিম আহমদ, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম নজু, ব্যাংকার দেব জ্যোতি মজুন্দার রতন। আব্দুর জব্বার তুতু মিয়া, বৃহত্তর পাঠানটুলা ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো: সাহেদ আহমদ, ব্যবসায়ী নুরুল ইসলাম, আজাদ হোসেন,হারুনুর রশিদ হারুন, সিদ্দেক আহমদ,মোঃ জহির মিয়া, মোঃ আলতা মিয়া,রুফ মিয়া প্রমুখ।

ঈদের পোশাক বিতরণে সময় ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো: ইলিয়াছুর রহমান ইলিয়াছ বলেন- আমি সব সময় অসহায় মানুষদেরকে সহযোগীতা করে আসছি। তিনি আগামীতেও তাঁর ওয়ার্ডে সকল অসহায় মানুষ পাশে থাকার আশ্বাস প্রদান করেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo