মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০২:৫৬ অপরাহ্ন

করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্য বিধি মেনে চলা জরুরি : ডা. শিপলু

করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্য বিধি মেনে চলা জরুরি : ডা. শিপলু

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিসিকের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্য বিধি মেনে চলা জরুরি। এই মহামারিতে আমরা আমাদের অনেক প্রিয়জনকে হারিয়েছি। আমাদের সবাইকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন ও যথাযথ স্বাস্থ্য বিধি মেনে চলা উচিত। মঙ্গলবার সিলেট জেলা প্রেসক্লাব ও ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দের কাছে কামরান আছমা হেলথ কেয়ার সার্ভিস এর উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরনে ডা. শিপলু উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় উপস্থিত সিলেট জেলা প্রেসক্লাবে সভাপতি আল-আজাদ, সাধারণ সম্পাদক ছামির মাহমুদ,তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুলতান আহমদ, সদস্য মো: শাহীন আহমদ, আবু বক্কর, আনোয়ার হোসেন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি শেখ আশরাফুল আলম নাসির, সিনিয়র সহ সভাপতি দুলাল হোসেন, সহ সভাপতি ইউসুফ আলি, সাধারণ সম্পাদক আশকার আমিন রাব্বি, সহ সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম সুজন,তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইদ্রিস আলী, কার্যর্নিরবাহী সদস্য মামুন হাসান,আব্দুল বাতিন ফয়সল ও সদস্য নূরুল ইসলাম, কামরান আছমা হেলথ কেয়ার সার্ভিসের জেনারেল সেক্রেটারি ডা. তাজুল ইসলাম আসাদ, ডা. শাহিন আহমদ, ডা. মাহবুব হোসাইন, ডা. এম এস রাহাত মমতাজ, নোমান আহমদ প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo