বুধবার, ০৬ Jul ২০২২, ০৯:৫৪ অপরাহ্ন

কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কে যাত্রীদের জিম্মি করে গণডাকাতি

কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কে যাত্রীদের জিম্মি করে গণডাকাতি

sylhetlive24/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

মৌলভীবাজারের কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়ক প্রতিরোধ করে যাত্রীদের জিম্মি করে যানবাহনে গণডাকাতি করেছে মুখোশধারী ডাকাতরা। ডাকাতরা বিভিন্ন যানবাহনে যাত্রী ও চালকদের সঙ্গে থাকা নগদ টাকা, মোবাইল ফোন, মূল্যবান জিনিসপত্র সহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

মঙ্গলবার দিবাগত রাত ১টায় দিকে কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের বিটিআরআই এলাকায় এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের বিটিআরআই এলাকায় প্রায় ১৫ থেকে ২০ জনের একদল মুখোশধারী ডাকাত সদস্য সড়ক অবরোধ করে রাস্তায় চলা ২০টি গাড়ি আটকিয়ে অস্ত্রের মুখে যাত্রীদের জিম্মি করে প্রায় ৪০ মিনিট সময় ধরে ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা নগদ টাকা, মোবাইল ফোন ও মূল্যবান জিনিসপত্র মালামাল লুট করে পালিয়ে যায়।

 

ডাকাতির শিকার কয়েক জনের কাছ থেকে জানা যায়,

তাদের মধ্যে বিকাশ এজেন্টের এক জনের কাছ থেকে ৩ লক্ষ টাকা, ব্যবসায়ি এক জনের ১ লক্ষ টাকা, ইউপি সদস্যের কাছ থেকে প্রায় ১ লক্ষ টাকাসহ সকল যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

 

ডাকাতির শিকার শমশেরনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ইয়াকুব মিয়া।

তিনি বলেন, বিটিআরআই এলাকায় পৌঁছলে ২০ থেকে ২৫ জনের একদল মুখোশধারী ডাকাত রাস্তায় প্রতিরোধ গড়ে ডাকাতি শুরু করে। ডাকাতরা প্রায় ১০ থেকে ১৫টি বিভিন্ন ধরনের যানবাহনে ডাকাতি করে মালামাল নিয়ে পালিয়ে যায়। আমার ভাইকে হাসপাতাল থেকে অপারেশন না করে নিয়ে আসার পথে পকেটে থাকা নগদ ৯৪ হাজার টাকা নিয়েছে। একজনের মুখোশ ছিল না আমি থাকে চিনতে পেরেছি। সে হলো শমশেরনগর ইউনিয়নের শফিক মিয়ার ছেলে ফারুক মিয়া।

এ বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (কমলগঞ্জ-শ্রীমঙ্গল সার্কেল) শহিদুল হক মুন্সি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। এ বিষয়ে আমাদের কাছে অভিযোগ এসেছে। আসামিদের গ্রেফতারে আমরা অভিযান পরিচলানা করছি।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo