শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:১৮ অপরাহ্ন

ওসমানীনগরে শিশুর ঝুলন্ত লাশ, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা

ওসমানীনগরে শিশুর ঝুলন্ত লাশ, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা

sylhetlive24.com


ওসমানীনগর প্রতিনিধি

সিলেটের ওসমানীনগরে ফাইজা বেগম (১০) নামের এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। সে উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের পশ্চিম ব্রাহ্মণগ্রামের তুরণ মিয়ার মেয়ে। ফাইজার মা-বাবার দাবি, তাকে পরিকল্পিত হত্যা করা হয়েছে। তবে পুলিশ বলছে, ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর আইনি ব্যবস্থা নেয়া হবে।

জানা গেছে, সোমবার বিকেলে মা লায়লা বেগম মেয়ে ফাইজাকে ঘরে একা রেখে ছোট ছেলেকে নিয়ে বাজারে যান। সন্ধ্যা ৬টার দিকে বাড়িতে ফিরে বসত ঘরের চালার সাথে মেয়ের অচেতন দেহ ঝুলন্ত দেখতে পান। তাৎক্ষণিক মেয়ের দেহ ওড়না থেকে নামিয়ে লায়লা বেগম চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ছুটে আসেন। তাৎক্ষনিক ফাইজাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী ঘটনাস্থল পরিদর্শন করে।

শিশুর মা লায়লা বেগম বলেন, বাজার থেকে ফিরে বসতঘর থেকে আমার ভাসুর নুর মিয়া, তার স্ত্রী রায়না বেগম ও তাদের তিন ছেলে বের হয়ে যেতে দেখি। দ্রুত আমি ঘরে ঢুকে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। দ্রুত মেয়েকে উদ্ধার করে অন্যান্যদের সহযোগিতায় হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। শিশুর পিতা তুরণ মিয়া বলেন, ‘আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে আমি থানায় লিখিত অভিযোগ দেওয়ার প্রস্তুতি নিচ্ছি।’

ওসমানীনগর থানার ওসি তদন্ত মাকুসুদুল আমীন বলেন, এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়নাতন্তের জন্য ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট হাতে পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo