সোমবার, ১৬ মে ২০২২, ০৫:৪৬ অপরাহ্ন

এসএমপি’র শ্রেষ্ট অফিসার ইনচার্জ ভূষিত হলেন মনিরুল ইসলাম

এসএমপি’র শ্রেষ্ট অফিসার ইনচার্জ ভূষিত হলেন মনিরুল ইসলাম

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক
সিলেটের এসএমপি’র ছয় থানার অফিসার ইনচার্জদের মধ্যে জুন মাসের শ্রেষ্ট অফিসার ইনচার্জ হিসেবে ভূষিত হয়েছেন দক্ষিণ সুরমা থানায় অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম।

১১ জুলাই রোববার দুপুর ১২টায় এসএমপি’র জুন মাসের ভার্চুয়াল অপরাধ সভায় দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলামকে এই স্বীকৃতি দেওয়া হয়। এর আগেও চলতি বছরের মে মাসের এসএমপির অপরাধ পর্যালোচনা সভায় ও তাকে শ্রেষ্ট অফিসার ইনচার্জ হিসেবে ভূষিত করা হয়েছিলো।

মাদক, ছিনতাই, জুয়া, হোটেল অবৈধ পতিতাবৃত্তি ব্যবসাসহ বিভিন্ন মামলার ওয়ারেন্ট ও সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার ও অত্র থানার আইনশৃঙ্খলার সার্বিক উন্নতিসহ বিভিন্ন কারনে তাঁকে দুইবার শ্রেষ্ট অফিসার ইনচার্জ ঘোষণা করা হয়।

পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফের সভাপতিত্বে জুম এ্যাপস’র মাধ্যমে অনুষ্ঠিত এই সভায় এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মো. শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মো. কামরুল আমিন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (সদর) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ডিবি) সঞ্জয় সরকার, উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) মো. জাবেদুর রহমান সহ সকল অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

সভায় সকল থানার অফিসার ইনচার্জগণ তাদের থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। তদন্তাধীন মামলাসমূহ দ্রুত নিষ্পত্তির জন্য এবং বিট পুলিশিং কার্যক্রমকে আরো বেগবান করার জন্য এসএমপি’র সকল থানার অফিসার ইনচার্জদের নির্দেশ প্রদান করেন পুলিশ কমিশনার।

তিনি, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অব্যাহত রাখার উপর গুরুত্ব আরোপ করেন। করোনা মহামারী প্রাদুর্ভাব থেকে বাঁচতে সকলকে সচেতন থাকতে ও জনসাধারণকে সচেতন করার জন্য নির্দেশনা প্রদান করেন।

এসএমপি কমিশনার এসময় সরকার ঘোষিত লকডাউন এর নির্দেশনাবলী যথাযথভাবে মাঠ পর্যায়ে বাস্তবায়নে সচেষ্ট থাকা এবং মানবিক কাজে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

অপরাধ পর্যালোচনা সভায় বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ পুলিশ অফিসারগন হলেন উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজাহার আলী শেখ পিপিএম, সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানা মো. সামসুদ্দিন সালেহ পিপিএম(বার), মো. মনিরুল ইসলাম অফিসার ইনচার্জ দক্ষিণ সুরমা থানা, পুলিশ পরিদর্শক তদন্ত মো. আবু খালেদ মামুন জালালাবাদ থানা, এসআইটি এম আল-আমিন এবং এএসআই প্রদীপ কোতোয়ালি মডেল থানা এসএমপি সিলেট। শুদ্ধাচার পুরস্কার প্রাপ্ত হন এটিএসআই ১১৮০ মো. আবদুল আমিন ট্রাফিক বিভাগ এসএমপি সিলেট।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo