বুধবার, ০৬ Jul ২০২২, ১২:৫২ অপরাহ্ন

এসএমপি’র ট্রাফিক সদস্যদের পুরস্কৃত করলেন ডিসি ফয়সল মাহমুদ

এসএমপি’র ট্রাফিক সদস্যদের পুরস্কৃত করলেন ডিসি ফয়সল মাহমুদ

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেটে সাপ্তাহিক কর্ম মূল্যায়নের ভিত্তিতে সর্বোচ্চ সেবাদানকারী কর্মকর্তাকে সাপ্তাহিক শ্রেষ্ঠ অফিসারের পুরুস্কার প্রদানের কার্যক্রম গ্রহণ করেছে এসএমপি’র ট্রাফিক বিভাগ। এ কার্যক্রমের ফলে অফিসারগণের মধ্যে প্রতিযোগিতামূলক মনোভাব বৃদ্ধি পাবে এবং অফিসারগণ তাদের কাজে আরো প্রাণবন্ত ও গতিশীল হবেন।

সাপ্তাহিক কার্যক্রম পর্যালোচনার ভিত্তিতে এ সপ্তাহে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী ৬ জন ট্রাফিক সদস্যকে পুরুস্কৃত করা হয়। পুরুস্কৃত ট্রাফিক সদস্যগণ হলেন সার্জেন্ট মো. নুরুল আফসার ভূইয়া, সার্জেন্ট সুবীর তালুকদার, সার্জেন্ট জয়ন্ত চন্দ্র দাস, সার্জেন্ট পাংকু তালুকদার, সার্জেন্ট নুরুল হুদা মোড়ল ও টিএসআই মো. ওয়াহেদুর রহমান।

মঙ্গলবার সকাল ১১ টায় ট্রাফিক বিভাগের নিজ কার্যালয়ে ডিসি ফয়সল মাহমুদ এ পুরস্কার প্রদান করেন। এসময় উপস্থিথ ছিলেন- এসএমপি’র ট্রাফিক বিভাগের এডিসি জ্যোতির্ময় সরকার, টিআই মো. কামাল হোসেন।

ট্রাফিক বিভাগে আরো দক্ষতা, নিষ্ঠা আর সহযোগিতার মনোভাব নিয়ে দায়িত্ব পালনের জন্য সকল ট্রাফিক সদস্যদের প্রতি আহব্বান জানান ডিসি ফয়সল মাহমুদ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo