বুধবার, ০৬ Jul ২০২২, ১০:২৯ অপরাহ্ন

এসএমপি’র গ্র্যান্ড মাস্টার প্যারেড সম্পন্ন

এসএমপি’র গ্র্যান্ড মাস্টার প্যারেড সম্পন্ন

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

এসএমপি পুলিশ লাইন্স মাঠে সিলেট মেট্রোপলিটন পুলিশ-এর গ্র্যান্ড মাস্টার প্যারেড রোববার সকাল সাড়ে ৮টায় অনুষ্ঠিত হয়েছে। এই প্যারেডে এসএমপি’র সর্বস্তরের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

প্যারেড কমান্ডার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) ইয়াহিয়া আল মামুন এর নেতৃত্বে এবং সুসজ্জিত বাদক দলের সমন্বয়ে প্যারেডটি সুশৃঙ্খলভাবে সম্মানিত পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ মহোদয়কে জেনারেল সালাম প্রদান করেন। সালাম গ্রহণ শেষে সম্মানিত পুলিশ কমিশনার মহোদয় প্যারেড পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম (ক্রাইম এন্ড অপস), উপ পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. কামরুল আমিন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম, উপ পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মুহাম্মদ শাদীদ এবং এসএমপি’র সকল অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারগন, সহকারী পুলিশ কমিশনারগন ও অফিসার ইনচার্জগন এবং বিভিন্ন ইউনিটের পুলিশ সদস্যগণ।

sylhetlive24.com/সিলেট লাইভ

সম্মানিত পুলিশ কমিশনার মহোদয় প্যারেডে উপস্থিত সকলকে নিয়মিত শারীরিক প্রশিক্ষণ-প্যারেডের মানোন্নয়ের মাধ্যমে শারীরিক সুস্থতা বজায় রাখা, দক্ষতা ও পেশাদারিত্বের সাথে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা ডিউটি করার প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo