সোমবার, ১৬ মে ২০২২, ১২:৩৩ অপরাহ্ন

এসএমপি’র এয়ারপোর্ট থানা পুলিশের অভিযান, ৪ জুয়াড়ি গ্রেফতার

এসএমপি’র এয়ারপোর্ট থানা পুলিশের অভিযান, ৪ জুয়াড়ি গ্রেফতার

sylhetlive24.com


নিজস্ব প্রতিবেদক :: এসএমপি’র এয়ারপোর্ট থানা পুলিশের অভিযানে মংলিপাড় এলাকা থেকে জুয়ার সরঞ্জামাদিসহ চার জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১২টা ৪৫ মিনিটে ডিউটিরতর পুলিশ তাদের গেফতার করে। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জামাদিও জব্দ করা হয়।

গ্রেফকারকৃত আসামীরা হল-এয়ারপোর্ট থানার পর্যটন হোটেল এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মো. জামাল হোসেন (৪২), মংলিরপাড়ের মৃত আব্দুর রহমানের ছেলে আব্দুর নূর (৬০), মৃত রশিদ আলীর ছেলে শহিদুল ইসলাম শহিদ (৩৫) ও মৃত আবজহর আলীর ছেলে সিরাজুল ইসলাম (৩৭)।

জানা গেছে, এসএমপি’র এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার আহমেদ পেয়ার-এর দিক নিদের্শনায় অফিসার ইনচার্জ খান মুহাম্মদ মাইনুল জাকির ও পুলিশ পরিদর্শক (তদন্ত)মোঃ জসিম উদ্দিনের নেতৃত্বে এসআই পলাশ চন্দ্র দাশ, এসআই অমিত সাহা, এসআই নাজমুল আলম, এএসআই রিমন খান সঙ্গীয় ফোর্সদের সহযোগীতায় ৪ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত হতে (ক) জুয়া খেলায় ব্যবহৃত ৩ বান্ডিল তাস, জুয়ার এক হাজার তিনশত নব্বই টাকা ও ২টি ক্যালেন্ডারের পাতা (যার পিছনে তাস দ্বারা জুয়া খেলার হিসাব লেখা রয়েছে।) আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

গ্রেফতারকৃত আসামীদের কে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছেন, এসএমপি’র এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ খান মুহাম্মদ মাইনুল জাকির।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo