বুধবার, ০৬ Jul ২০২২, ০৯:২৭ অপরাহ্ন

এসএমপি’র আশিদুর রহমানের বিদায় উপলক্ষে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান

এসএমপি’র আশিদুর রহমানের বিদায় উপলক্ষে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

অবসর জনিত বিদায় উপলক্ষে এসএমপি’র ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. আশিদুর রহমানকে ধন্যবাদ জ্ঞাপন ও স্মৃতি স্বারক প্রদান করা হয়েছে। মঙ্গলবার এসএমপির ট্রাফিক বিভাগের কার্যালয়ে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসএমপি’র ট্রাফিক বিভাগের ডিসি ফয়সল মাহমুদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এসএমপি’র ট্রাফিক বিভাগের টিআই মো. কামাল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন এসএমপি’র ট্রাফিক বিভাগের এডিসি জ্যোতির্ময় সরকারসহ অন্যান্য কর্মকর্তারা।

এর আগে অনুষ্ঠানে এসএমপি’র ট্রাফিক বিভাগের ডিসি ফয়সল মাহমুদ সদ্য বিদায়ী এই কর্মকর্তার হাতে স্মৃতি স্বারক ও উপহার সামগ্রী তুলে দেন।

একনজরে মো. আশিদুর রহমানের কর্ম বিবরণী :
মো. আশিদুর রহমান ৩১ আগষ্ট ১৯৬২ সালে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি নয়াবাজার কৃষ্ণ চন্দ্র উচ্চ বিদ্যালয় থেকে ১৯৭৮ সালে এসএসসি, সিলেট সরকারী কলেজ হতে ১৯৮০ সালে এইচএসসি ও মৌলভীবাজার সরকারী কলেজ হলে ১৯৮৩ সালে বিএসসি পাস করেন। ১৯৮৫ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে পুলিশ সার্জেন্ট পদে যোগদান করে বাংলাদেশ পুলিশ একাডেমী সারদা, রাজশাহীতে ৬ মাসের মৌলিক প্রশিক্ষণ শেষ করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে শিক্ষানবিশকাল শুরু করেন।
১৯৯২-২০০৬ সাল পর্যন্ত ঢাকা মেট্রোপলিটন পুলিশে পুলিশ সার্জেন্ট হিসেবে এবং ২০০৬-২০১১ সাল পর্যন্ত র‌্যাব ১১ তে পুলিশ পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। ২০১১ সালে সিলেট মেট্রোপলিটন পুলিশে যোগদান করে ২০১৮ সালে সহকারী পুলিশ কমিশনার হিসেবে পদোন্নতী প্রাপ্ত হন এবং ২০ মার্চ ২০১৮ সাল হতে ৩০ আগষ্ট ২০২১ খ্রিঃ তারিখ পর্যন্ত এসএমপি ট্রাফিক বিভাগে অত্যান্ত সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo