মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০১:০৫ অপরাহ্ন

এসএমপি’র আন্তঃবিভাগীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

এসএমপি’র আন্তঃবিভাগীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে সাতটি দলের অংশগ্রহণে শুরু হয়েছে আন্তঃবিভাগীয় ফুটবল টুর্নামেন্ট ২০২১। মঙ্গলবার ১৭ আগস্ট বিকেলে সিলেট জেলা পুলিশ লাইন্স মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) মো. শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মো. কামরুল আমিন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (সদর) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহা. সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ডিবি) সঞ্জয় সরকার, সকল অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারগণ ও অনান্য অফিসার এবং ফোর্সবৃন্দ।

আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের প্রথম খেলায় এডিসি জ্যোতির্ময় সরকার, পিপিএম এর নেতৃত্বে ট্রাফিক বিভাগ ৪-২ গোলে ট্রাইবেকারে এসএমপি উত্তর বিভাগকে পরাজিত করে।

খেলাটি মাঠে বসে উপভোগ করেন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফসহ এসএমপি’র সকল পর্যায়ের কর্মকর্তা ও পুলিশ সদস্যবৃন্দ। আগামী ২৩ আগস্ট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo