মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১২:৩২ অপরাহ্ন

এফ সি বুনদেজ ফুটবল ক্লাবের পরিচিতি ও জার্সি উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন

এফ সি বুনদেজ ফুটবল ক্লাবের পরিচিতি ও জার্সি উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক
সিলেট নগরীর শিবগঞ্জ সাদীপুর মৌচাক মহল্লায় ফ্রি কিক ইনডোর প্লেগ্রাউন্ডে ২৭ আগস্ট শুক্রবার বিকেলে এফ সি বুনদেজ ফুটবল ক্লাবের পরিচিতি ও নতুন জার্সি উন্মোচন অনুস্টান সম্পন্ন হয়েছে।

সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল মুনিম তুলা’র সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক জিনেদিন জিদান জায়গীরদার এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক ও সিলেট চেম্বার অব কমার্সের পরিচালক মুশফিক জায়গীরদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-এফ সি বুনদেজ সিলেট ক্লাবের প্রধান উপদেষ্টা ও ওয়েব অব হিউম্যানিটি এল্যায়েন্স সিলেট এর প্রতিষ্ঠাতা সভাপতি কাজী মুহিবুর রহমান সুমন, হাতিমবাগ সমবেত যুব সংঘের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মুহিন,মোটর বাইক ওনার্স এসোসিয়েশন সিলেট এর সাধারণ সম্পাদক জায়েদ আহমদ, সহ সাধারণ সম্পাদক এম খায়রুল চৌধুরী।

এছাড়াও উপস্হিত ছিলেন-ওয়েব অব হিউম্যানিটি এল্যায়েন্স সিলেট এর সাংগঠনিক নুরুল আমিন জনি,কাজী ইয়াসিন,এফসি বুনদেজ ক্লাবের উপদেষ্টা তানভীর আহমদ,সোহেল আহমদ,সংগঠনের সভাপতি আদিব আহমদ,সাংগঠনিক আবুল হাসনাত মাহিন,ক্রীড়া সম্পাদক মিন্টু,প্রচার সম্পাদক সাকিব আহমদ,সাকিব,অর্থ সম্পাদক ছাফওয়ান জিহান,সদস্য-আরিফ হাসান হামজা,জীবন আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে জার্সি স্পন্সর করেছে ওয়েব অব হিউম্যানিটি এলায়েন্স, সিলেট।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo