শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:২২ অপরাহ্ন

এডভোকেট মিসবাহ সিরাজের মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ

এডভোকেট মিসবাহ সিরাজের মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক
সিলেট-৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ করেছেন দলের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

মনোনয়নের আবেদনপত্র বিক্রি শুরুর প্রথম দিনে মিসবাহ সিরাজে পক্ষে আবেদনপত্র সংগ্রহ করেন তাঁর ছেলে সাবিয়ান আহমদ। এসময় তাঁর ভাগ্নে সিসিক কাউন্সিলর তারেক উদ্দিন তাজ উপস্থিত ছিলেন।

শুক্রবার দুপুরে আওয়ামী লীড়ের সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ করেন তারা।

উল্লেখ্য, জাতীয় সংসদের শূন্য ঢাকা-১৪, সিলেট-৩ ও কুমিল্লা-৫ আসনের উপনির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান জানায়। গত বুধবার দলের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, আওয়ামী লীগ জাতীয় সংসদের ১৮৭ ঢাকা-১৪, ২৩১ সিলেট-৩ ও ২৫৩ কুমিল্লা-৫ আসনের আসন্ন উপনির্বাচনের জন্য আগামী ৪ জুন ২০২১ শুক্রবার থেকে ১০ জুন ২০২১ বৃহস্পতিবার সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ করবে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo