শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:০৭ অপরাহ্ন

উপশহর এলাকা থেকে মাদক ব্যবসায়ী মনসুর গ্রেফতার

উপশহর এলাকা থেকে মাদক ব্যবসায়ী মনসুর গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেট নগরীর শাহজালাল উপশহর এলাকা থেকে ২৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ একজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। আটককৃত ব্যক্তির নাম মো. মনসুর আহমদ (৫০)।

সিলেট মেট্রোপলিট পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্যাহ তাহের জানান, সোমবার (২৬ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে শাহজালাল উপশহর ডি ব্লকের ৩৬ নং রোডের ১ নং বাস থেকে মো. মনসুর আহমদ (৫০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকালে তার কাছ থেকে ২৮ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে পুলিশ।

 

মনসুর সিলেটের দক্ষিণ সুরমার চাঁদনীঘাট এলাকার ৫৮ নং বাসার মৃত আব্দুল জব্বারের ছেলে।

পুলিশের জিজ্ঞাসাবাদে সে জানায়, ইয়াবা ট্যাবলেট সিলেট কাষ্টঘর এলাকা হতে পাইকারি দরে কিনে এনে শাহজালাল উপশহরসহ সিলেট নগরীর বিভিন্ন এলাকার মাদকসেবীদের কাছে খুচরা ও পাইকারি দরে বিক্রি করে মনসুর। গ্রেফতারকৃত মনসুরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে পুলিশ।

অভিযানে নেতৃত্ব দেন মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. শাহিন মিয়া। সঙ্গে ছিলেন এসআই আবু রায়হান নূর, এসআই সাহিদুল আলম, এএসআই দুলাল হোসাইন, এএসআই ভলন চন্দ্র দেব, কনস্টেবল আব্দুল কাদির, ইকবাল হোসেন, আব্দুল্লাহ আল-মামুন, মাসুদুর রহমান, জালাল উদ্দিন ও দিপু সিংহ-দে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo