মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:১৬ অপরাহ্ন

উপশহরে সন্ত্রাসী হামলায় যুবক আহত : মোটরসাইকেলসহ সর্বস্ব ছিনতাই

উপশহরে সন্ত্রাসী হামলায় যুবক আহত : মোটরসাইকেলসহ সর্বস্ব ছিনতাই

sylhetlive24/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

নগরীর শাহজালাল উপশহরের এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ, চাঁদাবাজি, ছিনতাই, অনৈতিকতা ও অপরাধ সংগঠনের বিরুদ্ধে প্রতিবাদ করায় উপশহরের সি-ব্লকের মেইন রোডে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন আব্দুল্লাহ আল মামুন নামক এক প্রতিবাদী যুবক। ২৫ মে বিকেল সাড়ে ৪টার দিকে এ হামলার ঘটনা ঘটে। পরে মামুনকে স্থানীয় লোকজন উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। গুরুতর আহত যুবক সৈদানীবাগের আবুল কাশেম খায়ের মাস্টারের ছেলে।

এ ঘটনায় আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে শাহপরান (রহ.) থানায় ৬ জনের নামোল্লেখ করে আরও ৪/৫ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেছেন। মামলা নং-২০-{৩০/০৫/২০২২ইং}।

মামলায় আসামীরা হলেন, শাহজালাল উপশহরের হুমায়ুন রশীদ সুমন, বিয়ানীবাজারের মোতাহের আহমদ জহির, শাহজালাল উপশহরের সিদ্দিকুর রহমান সিদ্দিক, কাজী জুবায়ের, মিন্নত আলী ও মারুফ আহমদ।

মামলার এজহার সূত্রে জানা যায়, মামুন এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ, চাঁদাবাজি, ছিনতাই, অনৈতিকতা ও অপরাধ সংগঠনের বিরুদ্ধে প্রতিবাদ করে আসছিলেন। এ নিয়ে আসামীদের সাথে তার বিরোধ সৃষ্টি হয়। এরই ধারাবাহিকতায় ২৫ মে বিকেল সাড়ে ৪টার দিকে মামুন মোটরসাইকেল যোগে যাওয়ার পথে সি-ব্লকের মেইন রোডে তার মোটরসাইকেলের গতিরোধ করে আসামীরা। তারা মামুনকে মোটরসাইকেল থেকে নামিয়ে ঘেরাও করে রাম দা, রড, পাইপ ও লাঠি দিয়ে উপর্যুপরি আঘাত করে। এতে মামুন রক্তাক্ত জখম হন। এ সময় আসামীরা তার পকেটে থাকা নগদ ৮০ হাজার টাকা, মোবাইল সেট ও মানিব্যাগ থেকে ৭ হাজার ৫শত টাকাসহ মামুনের ব্যবহৃত মোটরসাইকেলটিও ছিনিয়ে নিয়ে যায়। যার রেজিষ্ট্রেশন নাম্বার সিলেট মেট্রো-হ-১২-২৩৯৩।

সন্ত্রাসীরা সবাই কাউন্সিলর সালেহ আহমদ সেলিমের অনুসারী। এরআগেও গত ২ জানুয়ারী রোববার সন্ধ্যায় নগরীর উপশহর এলাকার মেইন রোডের এ ব্লকের ৮ নং রোড সংলগ্ন কিসমত কমপ্লেক্সের ফ্যামেলি বাজার নামক দোকানে সাজ্জাদ নামক এক যুবকের উপর হামলা করে।

মামলার সত্যতা নিশ্চিত করে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুল রহমান বলেন, আসামিদের ধরতে অভিযান চলছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo