সোমবার, ২৬ Jul ২০২১, ১১:২৮ পূর্বাহ্ন

সরকারি নির্দেশনা :
করোনা ভাইরাস সংক্রমন রোধে মাস্ক পরুন, নিরাপদ থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন। সৌজন্যে : SylhetLive24.com
আজকের গুরুত্বপূর্ণ যত খবর
সিলেটের আর্মি ক্যাম্পে আগুনের গুজব, গ্রেফতার ৭ ছাতকের ডায়না সুন্দরীর প্রেমের ফাঁদ, নিঃস্ব অর্ধশতাধিক প্রবাসী সিলেটে গত ২৪ ঘন্টায় ৩৪২ জনের করোনা শনাক্ত সিলেট-৩ আসনের উপ-নির্বাচন পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি কাস্টঘরের জল্লায় এবার চোখ পড়েছে ভূমিখেকো মনিন্দ্রে’র নবীগঞ্জে বিধি নিষেধ অমান্য করায় মামলা ও অর্থদন্ড সিলেটে চলছে কঠোর লকডাউন, জনশূন্য নগর সিলেটে করোনায় আরও ৮ জনের মৃত্যু, শনাক্ত ৩৮৪ জন সিলেটে করোনা থেকে মুক্তির জন্য জুমার নামাজ শেষে বিশেষ দোয়া ২৩ জুলাই শুক্রবার থেকে দেশে ১৪ দিনের লকডাউন টিকার পার্শ্বপ্রতিক্রিয়া, জ্বরে ভুগছেন খালেদা জিয়া ঈদের দিনে সিলেটে করোনায় প্রাণ গেল ৫ জনের, সনাক্ত ৪৪৫ সিলেট সাব-রেজিস্ট্রি অফিসে দলিলের পাতা গায়েব, মামলা হচ্ছে মাহমুদ চক্রের বিরুদ্ধে সিলেটে ভয়ঙ্কর রূপ নিচ্ছে করোনা, একদিনে ১২ জনের মৃত্যু সিলেটে ১৫ লাখ টাকার ভারতীয় ওষুধসহ আটক দুই এবারও ঈদগাহে ঈদের জামাতের আয়োজন হচ্ছে না সিলেট সাব-রেজিস্ট্রি অফিসে দলিলের পাতা গায়েব, নেপথ্যে মাহমুদ চক্র ২৩ জুলাই থেকে ১৪ দিনের কঠোর লকডাউন মৌলভীবাজারে ভারত থেকে আসা নারী-শিশুসহ ২১ জন রোহিঙ্গা আটক জাফলংয়ে ইয়াবার চালানসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
উপশহরে ভয়ংকর নারীর গুন্ডা ছেলে অন্তর : রিকশা চালকের চোখে ছুরি, টাকা-মোবাইল ছিনতাই

উপশহরে ভয়ংকর নারীর গুন্ডা ছেলে অন্তর : রিকশা চালকের চোখে ছুরি, টাকা-মোবাইল ছিনতাই

sylhetlive24.com

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

নিজস্ব প্রতিবেদক :: উপশহরে ভয়ংকর নারীর গুন্ডা ছেলে অন্তর। বয়স সবে মাত্র ১৯। এখনো কিশোর। তার মায়ের ইচ্ছে সে হবে সিলেটের সবচেয়ে আলোচিত গুন্ডা (সন্ত্রাসী)। এমনটাই উপশহর এলাকার এইচ ব্লকের বিভিন্ন দোকান ও চায়ের টংয়ে বলে বেড়ায় অন্তর! মায়ের আসকারায় কিশোর অন্তর আজ সত্যিই বনে যাচ্ছে কিশোর অপরাধী। তার বয়েসি কিশোরদের নিয়ে তৈরী করেছে কিশোর গ্যাং। নামও দিয়েছে অন্তর গ্রুপ। অপরাধসহ নানান অপকর্ম জড়িয়ে যাচ্ছে। শনিবার রাতে তার দলবল নিয়ে এক ব্যাটারি চালিত রিকশা চালক বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়! রিকশা চালকের রোজগারের টাকা নেবার জন্য পকেটে থাকা ছুরি দিয়ে চোখে আঘাত করে। অল্পের জন্য রিকশা চালকের চোখটি রক্ষা পেলেও হাসপাতালে চারটি সেলাই লেগেছে।

বলছি, সিলেটের আলোচিত পকেটমার ও ছিনতাই জগতের ভয়ংকর পপির ছেলে অন্তরের কথা। তার বাবার নাম আউয়াল মিয়া। উপশহরের এইচ ব্লক বসবাস করে। যে সময়ে বই বন্ধু হবার কথা, মায়ের প্রশ্রয়ে আজ বন্ধু হয়েছে ছুরি। মায়ের মতো এখন সেও অপরাধ জগতে নামতে শুরু করেছে। অভিযোগ উঠেছে পপির সাথে সখ্যতার কারণে এলাকার প্রভাবশালীরা এই কিশোর ও তার দলবলকে শেল্টার দিচ্ছেন। মিছিল মিটিংয়েও সে ও তার দল সক্রিয়। তবে শনিবার রাতের ঘটনার পর কেউই অন্তরকে ঠাই দিচ্ছেন না।

জানা গেছে, শনিবার রাত ১০টার দিকে নগরীর উপশহর এলাকার স্প্রিং টাওয়ারের সামনে ব্যাটারি চালিত রিকশা চালক রনি (২২)-কে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত করে অন্তর ও তার দলবল। এই সময়ে অন্তরের সাথে ছিলো সুমন, নুরু, জাবেদ, মন্ডলসহ প্রায় ১৫ কিশোর। রনির উপার্জিত টাকা নেয়ার এক পর্যায়ে সে তার পকেট থেকে ছুরি বের করে ছুরি দিয়ে আঘাত করে তার ডান চোখে। টাকা, মোবাইল ফোন নেবার পরে রক্তাক্ত অবস্থায় সেখানে ফেলে অন্তররা পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা রিকশা চালক রনিকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়! এসএমপির শাহপরাণ (র) থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

রনি উপশহরের সৈয়দানীবাদের আরজু মিয়ার কলোনীর নুরুল আমিনের ছেলে। বর্তমানে সে সিলেট ওসমানী হাসপাতালের ৩ তলার ১১নং ওয়ার্ডের ১নং বেডে চিকিৎসাধীন।

আহত রনির বোন শিমা বেগম বলেন, উপশহরে ভয়ংকর নারীর গুন্ডা ছেলে অন্তর। সে সিলেটের সবচেয়ে আলোচিত গুন্ডা (সন্ত্রাসী) হবে। উপশহর এলাকার এইচ ব্লকের বিভিন্ন দোকান ও চায়ের টংয়ে এসব কথা বলে বেড়ায়। অল্পের জন্য আমার ভাইয়ের বাম চোখটি রক্ষা পেয়েছে। এরপরেও চোখের উপরে ৪টি সেলাই লেগেছে। রবিবার দুপুরে অন্তরসহ ক’জন আমাদের বাসায় এসে হুমকি দিয়েছে আমরা যেনো মামলা না করি। আমরা বিষয়টি নিয়ে মামলার প্রস্তুতি নিচ্ছি।

শাহপরান(র:) মডেল থানার উপশহর পুলিশ ফাড়িঁর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অপরাধীদের আটকে অভিযান চলছে। তবে এ বিষয়ে এখনো কোনো অভিযোগ দেয়া হয়নি বলে জানিয়েছেন শাহপরান (র:) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান।


  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


sylhetlive24.com



© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo