শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪০ অপরাহ্ন

ইয়াং স্টার ক্লাবের সভাপতি তানভীর আহমদকে সংবর্ধনা

ইয়াং স্টার ক্লাবের সভাপতি তানভীর আহমদকে সংবর্ধনা

sylhetlive24/সিলেট লাইভ


 

সিলেট লাইভ ডেস্ক

যুক্তরাষ্ট্র প্রবাসী রেমিটেন্স যোদ্ধা ইয়াংস্টার ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি তানভীর আহমদ ও তাহার পরিবার বর্গকে দেশে আগমন উপলক্ষে এক সংবর্ধনা ও পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাতে সিলেট শহরের অভিজাত হোটেলের হল রুমে ইয়াং স্টার ক্লাবের আয়োজনে ইয়াং স্টার ক্লাবের সভাপতি মাসুদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীনের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন ইয়াং স্টার ক্লাবের উপদেষ্টা ৪ নং খাদিম পাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সদস্য মতিউর রহমান রিপন, উপদেষ্টা মন্ডলির সদস্য তোরাব আলী, অভিজিৎ দে সুমন।

সংবর্ধিত অতিথির বক্তব্য তানভীর আহমদ বলেন, ইয়াংস্টার ক্লাবের বিভিন্ন কাজকর্মের প্রসংশা করেন এবং ক্লাবের সদস্যদের প্রতি তিনি দিকনির্দেশনা মূলক পরামর্শ দিয়েছেন নীতি নৈতিকতা সবচেয়ে গুরুত্বপূর্ণ, যদি একজন সদস্য নীতি নৈতিকতা থাকে তবেই সে এ সমাজের বিভিন্ন ভাবে আর্ত মানবতার সেবায় থাকবে। এতে করে আমরা যারা প্রবাসে থাকি তারা সমাজ ও দেশের পজেটিভ দেখে প্রফুল্লিত হই, দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়।

ইয়াং স্টার ক্লাবের দপ্তর সম্পাদক মোঃ রাকিবুল হাসান রনি উচ্চ শিক্ষার জন্য যুক্তরাজ্য গমন উপলক্ষে ইয়াং স্টার ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংবর্ধিত অতিথি মিসেস রুম্মানা আক্তার, ইয়াং স্টার ক্লাবের সহ-সভাপতি আহমদ খান সুমন, সাংগঠনিক সম্পাদক রুকন আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক এস এম শোয়েব, অর্থ সম্পাদক মাসুদ আহমদ ইমন, দপ্তর সম্পাদক মোঃ রাকিবুল হাসান রনি। ইয়াং স্টার ক্লাবের সদস্য কামরুল ইসলাম , আবুল বাশার,রুবেল আহমদ, রাসেল আহমদ, সুদীপ শর্মা , ইসমাইল হোসেন, তারেক আহমদ , জুয়েদ আহমদ মিলু, ফয়জুর রহমান লিটন, ফরহাদ আহমদ রুমেল,জাবু আহমদ, গুড়ি তানভীর,নাঈম আহমদ, প্রমুখ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদের কে ফুল ও ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo