বুধবার, ০৬ Jul ২০২২, ০১:৪৪ অপরাহ্ন

ইউনিটি সমাজ কল্যাণ সমিতির ইফতার মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণ

ইউনিটি সমাজ কল্যাণ সমিতির ইফতার মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণ

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার দাউপুরে ইউনিটি সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ এপ্রিল) দাউদপুরস্থ সমিতির কার্যালয়ে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইউনিটি সমাজ কল্যাণ সমিতির সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক সৈয়দ স্বপন মিয়ার পরিচালনায় ইফতার মাহফিলে বক্তব্য রাখেন সমিতির সহ-সভাপতি সুহেল আহমদ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিটি সমাজ কল্যাণ সমিতির উপদেষ্টা জসিম উদ্দিন, সৈয়দ নোমান আহমদ, সৈয়দ সুলতান হোসেন, এনামুল কবির বাদশা, সমিতির সহ-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বদরুল হাসান, সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক সজীব আহমদ, প্রচার সম্পাদক মুক্তাদির বাপ্পী, সহ-প্রচার সম্পাদক জুনেদুজ্জামান, মফিক মিয়া ও বাপ্পু ভূঁইয়া প্রমুখ।

ইফতার মহফিলে দোয়া পরিচালানা করেন ইউনিটি সমাজ কল্যাণ সমিতির ধর্ম বিষয়ক সম্পাদক জোনাইদ আহমদ।

ইফতার মাহফিল শেষে ঈদুল ফিতর উপলক্ষে দাউদপুর, বখশিপুর, গালিমপুর, জৈনপুর ও পশ্চিমপাড়ার প্রায় অর্ধশত হতদরিদ্র নারী-পুরুষদের মাঝে সমিতির পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo