মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:১১ অপরাহ্ন

আড়ং’কে বয়কটের আহবান : সিলেটের আলেম সমাজের অবস্থান কর্মসূচী

আড়ং’কে বয়কটের আহবান : সিলেটের আলেম সমাজের অবস্থান কর্মসূচী

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক

মুখে দাঁড়ি থাকায় আড়ংয়ে চাকুরী না দেয়ার প্রতিবাদে সিলেটে আড়ংয়ের আউটলেট শাখার সামনে অবস্থান কর্মসূচী পালন করেছেন সিলেটের সচেতন আলেমরা। সোমবার (১৫ মার্চ) সকাল ১১টায় নগরীর জেলরোডস্থ আড়ং শো-রুমের সামনে ‘সিলেটের সচেতন আলম সমাজ’ এর ব্যানারে এই কর্মসূচী পালন করা হয়।

বিশ্বনবী হযরত মুহাম্মদ সা. এর অন্যতম সুন্নত দাঁড়ির ব্যাপারে হটকারী সার্কুলার নীতি বাতিলের দাবি জানিয়ে বক্তারা সিলেটসহ সারাদেশে আড়ং এর সাথে ব্যবসায়িক সম্পর্ক ছিন্ন করার মাধ্যমে এই প্রতিষ্ঠানকে বয়কটের আহবান জানান।

সচেতন আলেম সমাজের সমন্বয়ক কাতিব মিডিয়ার সম্পাদক এনাম বিন সিদ্দিকের সভাপতিত্বে ও মাওলানা আহমদ যাকারিয়ার সঞ্চালনায় অবস্থান কর্মসূচীতে সংহতি প্রকাশ করে প্রধান অতিথির বক্তব্য রাখেন-জামিয়া মাদানিয়া কাজিরবাজার মাদরাসার মুহাদ্দিস মাওলানা শাহ মমশাদ আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন-আম্বরখানা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি জিয়াউর রহমান, মাওলানা আব্দুল্লাহ মাইমুন, মাওলানা সাইফ রহমান, মাওলানা লুকমান হাকিম, মাওলানা লুৎফুর রহমান, সাংবাদিক আতিকুর রহমান নগরী, শাহ ইমরান আহমদ, আবু সালেহ আরিফ প্রমুখ। বক্তারা আগামী এক সপ্তাহের মধ্যে আড়ং কর্তৃপক্ষকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহবান জানান।

অবস্থান কর্মসচী থেকে আগামী শুক্রবার জুমার বয়ানে দাঁড়ির গুরুত্ব ও ফযিলত নিয়ে বয়ানের জন্য ইমাম-খতিবদের সাথে মতবিনিময়, সামাজিক যোগাযোগমাধ্যমে হ্যাশ ট্যাগের মাধ্যমে ‘#বয়কট_ আড়ং’ লেখে প্রতিবাদ করা, আড়ং বয়কটের জন্য সচেতনাবৃদ্ধির লক্ষ্যে প্রচারপত্রের মাধ্যমে লিফলেট বিতরণ কর্মসূচী ঘোষণা করা হয়।

এদিকে অবস্থান কর্মসূচী শেষে সিলেট আড়ং শো-রুমে সচেতন আলেম সমাজের একটি প্রতিনিধি দল যোগাযোগ করতে গেলে তাদের পক্ষ থেকে নিয়োগের ব্যাপারে অনাকাঙ্খিত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করা হয়েছে মর্মে লিখিত বক্তব্য দেয়া হয়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo