বুধবার, ০৬ Jul ২০২২, ০১:০৩ অপরাহ্ন

আসাদ উদ্দিনের পক্ষ থেকে টিকাদান কেন্দ্রে ছাত্রলীগের সহযোগিতা

আসাদ উদ্দিনের পক্ষ থেকে টিকাদান কেন্দ্রে ছাত্রলীগের সহযোগিতা

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

দেশব্যাপী শুরু হয়েছে জনসাধারণের মধ্যে গণটিকা দান। সিলেট নগরীর প্রতিটি ওয়ার্ডেই সকাল থেকে জনসাধারণের মধ্যে গণটিকা দেওয়া হচ্ছে। প্রতিটি কেন্দ্রে মানুষের উপচে পড়া ভিড়ে হিমশিম খেতে হয় কর্তৃপক্ষের। প্রতিটি কেন্দ্রে মতো ১৭নং ওয়ার্ডের টিকাদান কেন্দ্রে মানুষের উপচোপড়া ভিড় দেখে গণটিকা দানের প্রথম দিন থেকে সাধারণ জনগণের সহযোগিতায় এগিয়ে আসে সিলেট মহানগর ছাত্রলীগের ১৭নং ওয়ার্ডের ছাত্রলীগ নেতৃবৃন্দ। প্রতিদিনের মতো তারা সকাল থেকে শৃঙ্খলাভাবে জনসাধারণের মাঝে জনসচেতনতা চালিয়ে যায়। এসময় তারা টিকা দান কেন্দ্রগুলোতে সাধারণ মানুষকে টিকা রেজিষ্ট্রেশনসহ সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

স্বেচ্ছাসেবক হিসেবে ১৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম সৌমিক এর নেতৃত্বে ১৭নং ওয়ার্ডের ৩টি টিকাকেন্দ্র যথাক্রমে সূর্যের হাসি ক্লিনিক, আম্বরখানা শাহীন স্কুল, আম্বরখানা দরগা গেইট সরকারি প্রাথমিক বিদ্যালয় টিকা কেন্দ্রে বিভিন্ন টিমের মধ্যে উপস্থিত ছিলেন ১৭নং ওয়ার্ড ছাত্রলীগের সহ সভাপতি মো. মকবুল হোসাইন, এমসি কলেজ ছাত্রলীগ নেতা আবির আল-আজাদ মুন্না, ইমরান হোসেন প্রমুখ।

১৭নং ওয়ার্ডে একটি টিকা কেন্দ্রে সিলেট মহানগর ছাত্রলীগের ১৭নং ওয়ার্ড সভাপতি শাহিদুল ইসলাম সৌমিকের সাথে কথা হলে তিনি জানান, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক জননেতা আসাদ উদ্দিন আহমদ এর পক্ষ থেকে সিলেট সিটি কর্পোরেশনের অন্তর্ভুক্ত ১৭নং ওয়ার্ডের প্রতিটি টিকা কেন্দ্রে সিলেট মহানগর ছাত্রলীগের ১৭নং ওয়ার্ড শাখার সেচ্ছাসেবক টিম কাজ করছে। যতদিন গণটিকা কর্মসূচি চলবে ততদিন সাধারণ মানুষের জন্য কাজ করবে ছাত্রলীগের এই সেচ্ছাসেবক টিম।

এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা বলেন, বর্তমান বিশ্বের অনেক প্রভাবশালী দেশ যেখানে ভ্যাকসিন নিয়ে হিমশিম খাচ্ছে সেখানে শেখ হাসিনা সরকার এখন গণহারে টিকাদান কর্মসূচী চালাচ্ছে। বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য’র দিক-নির্দেশনা অনুযায়ী সিলেটের গণটিকা কেন্দ্রগুলোতে ছাত্রলীগের নেতাকর্মীরা স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করে যাচ্ছে। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা কৃতজ্ঞতা প্রকাশ করেন বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo