সোমবার, ০৪ Jul ২০২২, ১২:৩২ পূর্বাহ্ন

এক সপ্তাহের মধ্যে আম্বরখানা-শাহী ঈদগাহ সড়ক সংস্কার না হলে আন্দোলন

এক সপ্তাহের মধ্যে আম্বরখানা-শাহী ঈদগাহ সড়ক সংস্কার না হলে আন্দোলন

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেট নগরীর ব্যস্ততম আম্বরখানা-শাহী ঈদগাহ, টিলাগড় সড়ক সংস্কারের দাবীতে সুরমা বয়েজ ক্লাব ও ক্লিন সিটির যৌথ উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ আগস্ট) বেলা ২টায় ইলেক্ট্রিক সাপ্লাই মসজিদের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘ দিন ধরে আম্বরখানা-শাহী ঈদগাহ, টিলাগড় সড়কটি ভেঙ্গে ছোট-বড় গর্ত সৃষ্টি হয়ে পড়ে রয়েছে। সড়ক দিয়ে চলাচল করা যাচ্ছে না। জীবনের ঝঁকি নিয়ে জনসাধারণকে চলাচল করতে হচ্ছে। সড়কটি ভাঙ্গাচুরা থাকায় যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। প্রায় সময় ঘটছে দূর্ঘটনা। বিশেষ করে রোগী ও গর্ববতি মহিলাদের জন্য মরণ ফাঁদে তৈরী হয়েছে এই সড়ক। দীর্ঘ দিন থেকে ব্যস্ততম সড়কের বেহাল দশা হয়ে পড়ে থাকলেও সংস্কারের কোন উদ্যোগ নিচ্ছে না কর্তৃপক্ষ। যার ফলে জনসাধারণের দূর্ভোগ চরম আকার ধারণ করছে। সড়কটি দ্রুত সংস্কারের জন্য দাবী জানান তারা। বক্তারা হুশিয়ারি উচ্চারণ করে বলেন, আগামী ১ সপ্তাহের ভিতর সড়কের সংস্কার কাজ না হলে আন্দোলন গড়ে তোলা হবে।

সুরমা বয়েজ ক্লাবের সাবেক সহ সভাপতি গোপাল বাহাদুরের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সুরমা বয়েজ ক্লাবের উপদেষ্টা এডভোকেট মনসুর চৌধুরী শওকত, আম্বরখানা বাজার কমিটির সাধারণ সম্পাদক গোলজার আহমদ, বাংলাদেশ দুর্নীতি প্রতিরোধ মঞ্চের কেন্দ্রীয় মহাসচিব সাংবাদিক আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, সাবেক ফুটবলার বাবুল মিয়া, সুরমা বয়েজ ক্লাবের সিনিয়র সদস্য আব্দুল আহাদ এলিছ, সাবেক সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু, যুগ্ম সাধারণ সম্পাদক রেজওয়ান আহমদ, সদস্য গপ্পু বাহাদুর, ক্লিন সিটির উপদেষ্টা রাশেদুজ্জামান রাশেদ, সভাপতি নাজিব আহমদ, সদস্য সাইদুজ্জামান সুজন, মিজান আহমদ, নাহিন আহমদ, সুয়েব নেওয়াজ, তারেক রহমান, রুহুল আমিন, নাদিম আহমদ টিপু, নিজাম আহমদ টিটু, খুর্শেদ আলম, ফাহিম আহমদ প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo