সোমবার, ০৪ Jul ২০২২, ১২:১০ পূর্বাহ্ন

আমাদের সবাইকে শীতার্তদের পাশে দাঁড়াতে হবে : আরমান আহমদ শিপলু

আমাদের সবাইকে শীতার্তদের পাশে দাঁড়াতে হবে : আরমান আহমদ শিপলু

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেটের ১ নং মোল্লারগাও ইউনিয়নে ৯৭/৯৯ সিলেট চ্যাপ্টার ও মকন উচ্চ বিদ্যালয় এসএসসি ৯৭ ব্যাচের উদ্যোগে দুই শতাধিক দরিদ্র ও দুস্থ পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার (০২ জানুয়ারি ) বিকাল ২টায় মোল্লারগাও ইউনিয়নের মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অসহায়, দরিদ্র জনগোষ্ঠীর মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

প্রধান অতিতি হিসেবে উপস্থিত ছিলেন,মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ শেখ ফয়জুল হক চৌধুরী শীতবস্ত্র বিতরণকালে অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরমান আহমদ শিপলু বলেন ৯৭/৯৯ সিলেট চ্যাপ্টার ও মকন উচ্চ বিদ্যালয় এসএসসি ৯৭ ব্যাচের শিক্ষার্থীরা যে মহৎ উদ্যোগ নিয়েছে তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানাই। তাছাড়াও বিত্তবান ও প্রভাবশালীদের সরকারের পাশাপাশি অসহায়, দুস্থ ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াতে হবে। দেশের অর্থনীতি শক্তিশালী করার পাশাপাশি আর্তমানবতার কল্যাণে আমাদের কাজ করা উচিত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বর্তমান অধ্যক্ষ শহীদুর রব, যুক্তরাজ্য কমিউনটি নেতা ডা. শেখ মনসুর রহমান।

আরও উপস্থিত ছিলেন এসএসসি ৯৭ ব্যাচের শিক্ষার্থী সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আরমান আহমদ শিপলু, যুক্তরাজ্য কমিউনিটি নেতা শেখ মাহবুবুর রহমান মনজু, লায়েক আহমদ, খালেদুর রহমান খালেদ, অজিদ মল্লিক, ইমাদ হোসেন, মো. আব্দুস সালাম এমাদ, জাফর চৌধুরী, মো. মফিক, এমদাদুল হক সানু মেম্বার, তোফায়েল আহমদ, মাহমুদুর রহমান মান্না, নাজির আহমদ, কাওছার আহমদ, দিলোয়ার আহমদ রানা, মো. জাফর হাসান, ফরহাদ খান, হারুন আহমদ, ফয়সল আহমদ, লায়েক মিয়া, মাসুম আহমদ, মো. টিপু, প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo