মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:১২ অপরাহ্ন

আবুল ফজলের যুক্তরাজ্য যাত্রা উপলক্ষ্যে বিদায়ী সংবর্ধনা

আবুল ফজলের যুক্তরাজ্য যাত্রা উপলক্ষ্যে বিদায়ী সংবর্ধনা

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী বলেছেন, প্রবাসীরাই দেশের অর্থনৈতিক উন্নয়ের মূল চাবিকাটি। প্রবাসীদের পাঠানো রেমিটেন্সে সচল থাকে আমাদের দেশের অর্থনীতি। বিদেশে গিয়ে তারা দেশকে ভুলেননি। দেশের সুনাম রক্ষার্থে কাজ করে যাচ্ছেন প্রবাসীরা। তরুণ সমাজসেবক ও ক্রীড়া ব্যক্তিত্ব আবুল ফজল তার কর্মদক্ষতায় প্রবাসে থেকেও সিলেট তথা দেশের উজ্জ্বল করতে কাজ করে যাবেন, এই প্রত্যাশা করি।

শনিবার (৫ জুন) নগরীর হাউজিং এস্টেট এলাকায় হাউজিং এস্টেট ইয়ুথ এসোসিয়েশনের উদ্যোগে তরুণ সমাজসেবক ও ক্রীড়া ব্যক্তিত্ব আবুল ফজলের যুক্তরাজ্য যাত্রা উপলক্ষ্যে বিদায়ী সংবর্ধনা প্রদানকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

হাউজিং এস্টেট ইয়ুথ এসোসিয়েশনের সভাপতি ওমর মাহবুবের সভাপতিত্বের ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. নওফেল চৌধুরীর পরিচালনায় বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাউজিং এস্টেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ওলায়েত হোসেন লিটন, বিশিষ্ট ব্যবসায়ী ওমর মওদুদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাসেল আহমদ চৌধুরী, আসাদুজ্জামান খান জুয়েল, সাইদুল ইসলাম, সামিত মোস্তফা চৌধুরী, মো. ইলিয়াছ, নাজমুস হাসান তাওহীদ, শাওন আহমদ, জাহিদ আহমদ পাভেল, মাকিন আহমদ, নিশাত আলভী, তাহসিন চৌধুরী, সাইফুল হক, আমিন হক, রাহাত আহমদ, আদনান সুফী, রাব্বী, আব্দুল্লাহ প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo