সোমবার, ১৬ মে ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন

আবুল কাসেম সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি

আবুল কাসেম সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক :: জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কাসেম সিলেটের শ্রেষ্ঠ ওসির পুরস্কারে ভুষিত হয়েছেন। ভারতীয় তীরখেলা বন্ধ, থানা এলাকায় চুরি, ডাকাতি, মাদক, চোরাচালান তৎপরতা হ্রাসে যুগান্তকারী ভূমিকা নিয়ে জনগণের জানমালের নিরাপত্তা বিধানসহ জকিগঞ্জের সার্বিক আইনশৃংখলা পরিস্থিতির উন্নয়নের ভুমিকা রাখায় তাকে জেলার শ্রেষ্ঠ ওসির পুরস্কারে ভুষিত করা হয়েছে।

সোমবার সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাকে এ পুরস্কারে ভূষিত করেন সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন পিপিএম।

ওসি আবুল কাসেম জানিয়েছেন, সর্বাধিক বিষয় বিবেচনা করে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম মাসিক কল্যান সভায় আমাকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত করেন। জকিগঞ্জের মাদক প্রতিরোধসহ সকল প্রকার অপরাধ দমনে তিনি সকলের সম্মিলিত সহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্য, চলতি বছরের ৩রা আগস্ট সিলেটের জকিগঞ্জ থানা অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের পরপরই থানা এলাকার মাদক, তীরখেলা বন্ধকরণ, চুরি, ডাকাতি, নারী নির্যাতন রোধ, ইভটিজিং রোধে তার ভূমিকা গোটা জকিগঞ্জে প্রশংসনীয় ছিলো। করোনা সংক্রমণ ঠেকাতেও তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা করে যাচ্ছেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo