সোমবার, ১৬ মে ২০২২, ১০:৩৫ পূর্বাহ্ন

আজাদুর রহমান আজাদের পদপ্রাপ্তিতে যুবলীগের মিষ্টি বিতরণ

আজাদুর রহমান আজাদের পদপ্রাপ্তিতে যুবলীগের মিষ্টি বিতরণ

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক :: সিলেট সিটি কর্পোরেশনের টানা চার বারের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ সদ্য ঘোষিত মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক পদ পাওয়ায় মহানগরীর ২১নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে মিষ্টি বিতরণ করা হয়েছে।

শনিবার (৯ জানুয়ারী) রাতে টিলাগড় বাজারের সর্বস্তরের ব্যবসায়ীদের মধ্যে এই মিষ্টি বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সাবেক সিনিয়র সদস্য সুবেদুর রহমান মুন্না, ২১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম সুহেল, সাধারণ সম্পাদক আমিনুর রহমান পাপলু, যুবলীগ নেতা আব্দুল কাইয়ুম লিটন, শমসের আলী সারো, সাবেক ছাত্রলীগ নেতা জাকারিয়া মাহমুদ প্রমুখ।

মিষ্টি বিতরণ শেষে সিলেট মহানগর যুবলীগ নেতা সুবেদুর রহমান মুন্না বলেন, সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ সিলেট আওয়ামী লীগে তৃণমুল থেকে উঠে আসা জনপ্রিয় নেতা। বিগত দিনে বিভিন্ন আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। তিনি সুদিনের সুবিধাভোগী নন বরং দুর্দিনের অন্যতম কান্ডারী। বিগত স্বৈরাচার বিরোধী আন্দোলন সহ বিএনপি জামাতের নির্যাতন নীপিড়নে রাজপথে ছিলেন অকোতভয়। বার বার জেল-জুলুম ও বিভিন্ন ষড়যন্ত্রের স্বীকার হয়েও আদর্শের প্রশ্নে আপোস করেননি। সাবেক সফল ছাত্রনেতাকে মহানগর আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ পদে মূল্যায়ন করায় প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান নেতৃবৃন্দ।

সিলেটলাইভ২৪ডটকম/রবিবার ১০ জানুয়ারী/এমটি






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo