বুধবার, ০৬ Jul ২০২২, ১১:০৩ অপরাহ্ন

আঙ্গারজুরে ৩০ বোতল ফেন্সিডিল দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

আঙ্গারজুরে ৩০ বোতল ফেন্সিডিল দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

sylhetlive24.com


নিজস্ব প্রতিবেদক

গোয়াইনঘাট উপজেলার ৭নং নন্দিরগাও ইউপির আঙ্গারজুর গ্রাম থেকে ৩০ বোতল ফেন্সিডিল দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গোপণ সংবাদে সোমবার রাত সাড়ে ১১টায় তাদের গ্রেফতার করে পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ী গোয়াইনঘাট থানার হাদারপাড় এলাকার লাম্মি পশ্চিমপাড়ার আজির উদ্দিনের ছেলে মো. জসিম উদ্দীন (২৫) ও গোয়াইনঘাট থানার পাতনিকোনা গ্রামের মহিবুর রহমান ছেলে তারেক রহমান (২১)।

জানা গেছে, গোপণ সংবাদের ভিত্তিতে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক সফিকুল ইসলাম খান, সঙ্গীয় ফোর্স এএসআই মহিউদ্দীন, কনস্টবল মো. সবুজ পাটওয়ারী, মাহাবুব হাসান, বাছির উদ্দীনসহ গোয়াইনঘাট থানাধীন ৭নং নন্দিরগাও ইউপির আঙ্গারজুর গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে এই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে আমদানী নিষিদ্ধকৃত ভারতীয় তৈরী ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটককৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক সফিকুল ইসলাম খান।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo