মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০২:৫৮ অপরাহ্ন

আকাশ সংযোগ কিনে ঘুরে আসুন টি-টুয়েন্টি বিশ্বকাপে

আকাশ সংযোগ কিনে ঘুরে আসুন টি-টুয়েন্টি বিশ্বকাপে

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

আসন্ন আইসিসি টি-টুয়েন্টি বিশ্বকাপ ২০২১ উপলক্ষে মেগা ক্যাম্পেইন চালু করেছে দেশের একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) আকাশ। ‘আকাশ কিনে চলুন টি-২০ বিশ্বকাপে’ এ ক্যাম্পেইনের আওতায় নতুন সংযোগ কিনে প্রতি সপ্তাহে গ্রাহকরা পাবেন ঢাকা-দুবাই-ঢাকা এয়ার টিকিট। ক্যাম্পেইনটি চলবে ১ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর, ২০২১ পর্যন্ত।

এছাড়াও টি-টুয়েন্টি বিশ্বকাপ উপলক্ষ্যে চলমান এ ক্যাম্পেইনের আওতায় গ্রাহকরা জেতার সুযোগ পাচ্ছেন ৩২ ইঞ্চি স্যামসাং স্মার্ট টিভিসহ দুইশত টাকা নিশ্চিত ক্যাশব্যাক।

১ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া ছয় সপ্তাহের এ ক্যাম্পেইনে প্রতি সপ্তাহে তিন জন করে কুইজ বিজয়ী পাবেন ঢাকা-দুবাই-ঢাকা এয়ার টিকিট। পরবর্তী দশ জন পাবেন ৩২ ইঞ্চি স্যামসাং স্মার্ট টিভি।

এসময়ে নতুন আকাশ সংযোগ কিনে ১৭ অক্টোবরের মধ্যে রিচার্জ করলেই আকাশ অ্যাকাউন্টে পাবেন দুইশত টাকা নিশ্চত ক্যাশব্যাক।

`আকাশ কিনে চলুন টি-২০ বিশ্বকাপে’এর ক্যাম্পেইন কুইজে অংশগ্রহণের শর্ত হলো- ১ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবরের মধ্যে যারা নতুন আকাশ সংযোগ নেয়ার পর সংযোগটি সক্রিয় এবং যারা ১৭ অক্টোবরের মধ্যে রিচার্জ করবে তারা এই কুইজে অংশগ্রহণের সুযোগ পাবে। কুইজে অংশ নিতে এসএমএস এর মাধ্যমে পাঠানো নির্দিষ্ট নম্বরে (টোল ফ্রি) মিস কল দিতে হবে। সঠিক উত্তরদাতাদের মধ্যে যিনি যত দ্রুত প্রশ্নের উত্তর দেবেন তিনি তত বেশি এগিয়ে থাকা বিজয়ী হিসেবে বিবেচিত হবেন। অর্থাৎ সবচেয়ে দ্রুত উত্তর দেয়া ১৩ জনকে সাপ্তাহিক বিজয়ী হিসেবে ঘোষণা করা হবে। প্রতি সপ্তাহে বিজয়ীদেরকে এসএমএস’র মাধ্যমে জানিয়ে দেয়ার পাশাপাশি আকাশ থেকেও যোগাযোগ করা হবে।

বেক্সিমকো কমিউনিকেশন্স’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডিএস ফয়সাল হায়দার বলেন,“বিশ্বজুড়ে টিভি সংযোগের আধুনিকতম প্রযুক্তি ডিটিএইচ। দেশের একমাত্র বৈধ ডিটিএইচ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান আকাশ যাত্রা শুরুর পর থেকেই খুব অল্প সময়ের মধ্যে গ্রাহক প্রিয় হয়ে উঠেছে। দেশে মানুষের টিভি দেখার স্বাদ ও অভিজ্ঞতায় ইতিবাচক পরিবর্তন আনছে আকাশ। গ্রাহকদের সঙ্গে সুনিবিড় সম্পর্ক স্থাপনে আগ্রহী আমরা। সে লক্ষ্যে আকাশ সব সময় কাজ করে যাচ্ছে। ফলে আসন্ন টি-টুয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে গ্রাহকদের টিভি দেখার এই আনন্দ আরও বাড়িয়ে দিতে নতুন এই ক্যাম্পেইন আনা হয়েছে।”

উল্লেখ্য, টেলিভিশনে সরাসরি খেলা দেখার জন্য বাংলাদেশে বর্তমানে সবচেয়ে সেরা মাধ্যম আকাশ। বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ থেকে ফিড নিয়ে ২০১৯ সালের বছরের মে মাসে সেবা প্রদান শুরু করে বেক্সিমকো কমিউনিকেশন্সের এ ব্র্যান্ড। আকাশ বেসিক ও রেগুলার সংযোগের এককালীন মূল্য যথাক্রমে ৩ হাজার ৯৯৯ টাকা ও ৪ হাজার ৪৯৯ টাকা। দেশের ৬৪টি জেলায় ৮ হাজারের বেশি অনুমোদিত খুচরা বিক্রয়কেন্দ্রে আকাশ সংযোগ পাওয়া যাচ্ছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo