সোমবার, ১৬ মে ২০২২, ১১:২২ পূর্বাহ্ন

আংশিক লকডাউনে রিকশা ব্যতীত সব গণপরিবহণ বন্ধ

আংশিক লকডাউনে রিকশা ব্যতীত সব গণপরিবহণ বন্ধ

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক
আংশিক লকডাউনে রিকশা ব্যতীত সব গণপরিবহণ বন্ধ ঘোষণা করে নতুন প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ। রোববার বিকালে এ প্রজ্ঞাপন জারি করেছে।

প্রজ্ঞাপনে বলা হয়, আংশিক লকডাউনের সময়টায় সারা দেশে সব শপিংমল, মার্কেট, পর্যটন কেন্দ্র, রিসোর্ট, কমিউনিটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে। খাবারের দোকান, হোটেল-রেস্তোরাঁ সকাল ৮ টা থেকে রাত ৮টা পর্যন্ত খাবার বিক্রি করতে পারবে।

সরকারি-বেসরকারি অফিস বা প্রতিষ্ঠানকে নিজেদের ব্যবস্থাপনায় শুধু প্রয়োজনীয় সংখ্যক কর্মকর্তা-কর্মচারিদের আনা-নেয়ার বিষয়টি নিশ্চিত করবে।

এছাড়া দোকান, হোটেল-রেস্তোরাঁ সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত খাবার বিক্রয় (শুধুমাত্র Online Take way) করতে পারবে; সরকারি-বেসরকারি অফিস/প্রতিষ্ঠানসমূহে শুধুমাত্র প্রয়োজনীয় সংখ্যক কর্মকর্তা/কর্মচারীর উপস্থিতি নিশ্চিত করতে নিজ নিজ অফিসের ব্যবস্থাপনায় তাদের আনা-নেয়া করতে হবে।

প্রজ্ঞাপনে নির্দেশনা দেয়া হয়, জনসাধারণকে মাস্ক পরার জন্য আরও প্রচার-প্রারণা চালাতে হবে এবং প্রয়োজনীয় ক্ষেত্রে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo