শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩০ অপরাহ্ন

অর্থ আত্মসাৎ ও সংগঠন বিরোধী কার্যকলাপের দায়ে ছয়ফুল বহিষ্কার

অর্থ আত্মসাৎ ও সংগঠন বিরোধী কার্যকলাপের দায়ে ছয়ফুল বহিষ্কার


 

সিলেট লাইভ ডেস্ক

সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি গোলাম হাদী ছয়ফুলকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ সংগঠনের অর্থ আত্মসাৎ ও সংগঠনের সদস্যদের বিরুদ্ধে অপপ্রচারসহ নানান অভিযোগ। একারণে তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয় বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়া শাহানূরুর রহমান।

 

তিনি বলেন –

‘আমাদের সংগঠনের আর্থিক হিসাব গায়েব করা ও সংগঠনের নেতৃবৃন্দের বিরুদ্ধে অপপ্রচার চালানোসহ নানান অভিযোগে গোলাম হাদী ছয়ফুলকে বহিষ্কার করা হয়েছে।

‘গত ১৫ সেপ্টেম্বর সংগঠনের কার্যকরী কমিটির ৩১ সদস্যের মধ্যে ১৮ সদস্যের উপস্থিতিতে তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়। এর আগে আমরা তাকে ১৮ আগস্ট মিটিংয়ে উপস্থিত হয়ে সংগঠনের আর্থিক হিসেব উপস্থাপন করতে গত ১১ আগস্ট অনুরোধ করা হয়। কিন্তু তিনি মিটিংয়ে আসেননি। ফলে আমাদের সংগঠনের এক তৃতীয়াংশ সদস্যের উপস্থিতিতে আমরা তাকে বহিষ্কার করি। এবং ১৫ সেপ্টেম্বর সংগঠনের সহসভাপতি শাহানূরুর রহমানকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করতে রেজুলেশন করি। বর্তমানে তিনি ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন। এমনটাই জানিয়েছেন- সংগঠনের সাধারণ সম্পাদক মো. ফয়জুল ইসলাম।’

গত ১৫ সেপ্টেম্বর সিলেট নগরের হুমায়ুন চত্বর এলাকায় অবস্থিত রিয়াজ ম্যানশনের জালালাবাদ মটরস-এ অনুষ্ঠিত কার্যকরী কমিটির সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি শাহানূরুর রহমান। সংগঠনের সাধারণ সম্পাদক মো. ফয়জুল ইসলামের পরিচালনায় কার্যকরী কমিটির সভায় উপস্থিত ছিলেন- সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান মালিক সমিতির সহ সভাপতি পুলক কবির চৌধুরী, হাজী মোহাম্মদ মছব্বির, আরিফ আহমদ সুমন, নারায়ণ পুরকায়স্থ ফনি, কয়েস আহমদ, সহসাধারণ সম্পাদক মো. শাহজাহান, কয়ছর আলী জালালি, কোষাধ্যক্ষ মো. মুহিদ মিয়া, প্রচার সম্পাদক মো. ফখর উদ্দিন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রিমাদ আহমদ রুবেল, ধর্ম বিষয়ক সম্পাদক জুবেল আহমদ, নির্বাহী সদস্য মফিজ উদ্দিন, শাহাদাত হোসেন, জয়নাল উদ্দিন প্রমুখ।

সংগঠনের সাধারণ সম্পাদক মো. ফয়জুল ইসলাম বলেন- ‘আমরা সংগঠনের সকল আইন কানুন মেনে সংগঠন বিরোধে কার্যকলাপ ও অর্থ আত্মসাৎ এবং আর্থিক হিসেব উপস্থাপনসহ নানান অভিযোগ করায় বহিষ্কৃত সভাপতি গোলাম হাদী ছয়ফুলকে একাধিকবার বৈঠকে ডেকেও আমরা এর সদোত্তর পাইনি। ফলে কার্যকরী কমিটির এক তৃতীয়াংশ সদস্যদের মতামতের ভিত্তিতে আমরা তাকে সংগঠন থেকে বহিষ্কার করি।’

বিষয়টি জানতে গোলাম হাদী ছয়ফুলের মুঠোফোনে একাধিকবার কল করলেও তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo