সোমবার, ১৬ মে ২০২২, ১১:০২ পূর্বাহ্ন

অভিযাত্রী কমিউনিটি ভলান্টিয়ার গ্রুপের মতবিনিময় সভা সম্পন্ন

অভিযাত্রী কমিউনিটি ভলান্টিয়ার গ্রুপের মতবিনিময় সভা সম্পন্ন

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক
সিলেট নগরীর ২৭ নং ওয়ার্ডে আজ রবিবার ৬ই জুন সকাল ১১টার সময় সিলেট ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্স এর আঞ্চলিক অফিসের কনফারেন্স হলরুমে অভিযাত্রী ভলান্টিয়ার কমিউনিটি গ্রুপ ২৭ নং ওয়ার্ডের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সিলেট সিটি কর্পোরেশন সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর আজম খানের সভাপতিত্বে ও অভিযাত্রী কমিউনিটি ভলান্টিয়ার গ্রুপ ২৭নং ওয়ার্ডের সদস্য সচিব আব্দুল্লাহ মোঃ আদিলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও ২৫,২৬ ও ২৭ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর এড.রোকসানা বেগম শাহনাজ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিলেট ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপপরিচালক আনিসুর রহমান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য মোঃ আব্দুল হাছিব।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অভিযাত্রী ভলান্টিয়ার কমিউনিটি গ্রুপের সভাপতি সুমন আহমদ চৌধুরী, অভিযাত্রী ভলান্টিয়ার কমিউনিটি গ্রুপের ট্রেইনার উজ্জল রঞ্জন চন্দ, অভিযাত্রী ভলান্টিয়ার কমিউনিটি গ্রুপের ২৭ নং ওয়ার্ডের খালেদ আহমদ, মোঃ শফি উদ্দীন, মোঃ আনোয়ার হোসেন, দীপ্ত দেব, হিমেল কান্ত দেব, মুন্না পাল, এহসানুল হক, নাইম আহমদ, আল আমিন, সিয়াম শিপু, তানভির আহমদ, আব্দুল আলীম, সুহিন আহমদ, আজহার আহমদ, মোঃ খালেদ আহমদ, মোঃ সুমন আহমদ , মিলি রানী নাথ, আসমা বেগম, তুলি চন্দ,লিমা বেগম মুন্নি, রিমা বেগম, নুসরাত রিমি, রেহেনা আক্তার, পারভিন বেগম, আফসর আহমদ, মোঃ জুবায়ের প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃ ফখরুল ইসলাম।

মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর ও প্যানেল মেয়র এড. রোকসানা বেগম শাহনাজ বলেন, আমাদের তিনটি ওয়ার্ডের অভিযাত্রী ভলান্টিয়াররা দীর্ঘ দিন থেকে সেচ্চায় কাজ করার যাচ্ছেন। তাদেরকে আরো প্রশিক্ষন গ্রহন করতে হবে, নতুন ভলান্টিয়ার সৃষ্টি ও তিনটি ওয়ার্ডে সচেতনতার বৃদ্ধির উপর গুরুত্ব আরোপ করেন। তিনি ভলান্টিয়ার মেয়েদের অংশগ্রহনের জন্য ধন্যবাদ জানান।

প্রধান বক্তার বক্তব্যে সিলেট ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ পরিচালক আনিসুর রহমান বলেন, যে কোন দূর্যোগ আমরা প্রতিরোধ হয়তো করতে পারি না কিন্তু ক্ষয়ক্ষতি কমিয়ে জানমালের নিরাপত্তার জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করে থাকি । আমরা ভূমিকম্প সহ বিভিন্ন দূর্যোগ মোকাবেলায় বিভিন্ন পরিকল্পনা গ্রহন করেছি। তিনি এজন্য সবার সহযোগিতা কামনা করেন।

সভাপতির বক্তব্যে কাউন্সিলর আজম খান সিটি করপোরেশন থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তিনি নব নিযুক্ত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সিলেট বিভাগীয় পরিচালক কে সহযোগিতার বিষয়ে অবগত করেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo